আড়াইহাজার উপজেলাজাতীয়নির্বাচন

আড়াইহাজারে উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের জয়

আড়াইহাজার প্রতিনিধি: দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে আড়াইহাজার উপজেলা নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২১ই মে) রাত ৮টায়  উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ইসতিয়াক আহমেদ এই ঘোষণা দেন। আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সাইফুল ইসলাম স্বপন ঘোড়া প্রতীক নিয়ে ১১৫২৫২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহজালাল মিয়া দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ১৩১৩২ ভোট। সাইফুল ইসলাম স্বপন কালাপাহাড়িয়া ইউনিয়ণের দুই দুই বার নির্বাচিত সাবেক চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।

এদিকে আড়াইহাজার উপজেলা পরিষদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম রফিক ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শহীদা মোশারফ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বাকি প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার করে নেয়। সরকারী ঘোষনার সাথেই নির্বাচিত হতে যাচ্ছেন রফিকুল ইসলাম ও শহীদা।

রিটার্নিং কর্মকর্তা সাকিব আল রাব্বি জানান, আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ প্রার্থীর মধ্যে ৬ জন প্রার্থীতা প্রত্যাহার করেছেন। ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মধ্যে ৩ জন প্রার্থীতা প্রত্যাহার করেছেন। এতে করে আড়াইহাজার উপজেলা পরিষদের নির্বাচনে ৯ জন প্রার্থীতা প্রত্যাহার করেছেন, অবশিষ্ট প্রার্থী ৫ জন।

এর আগে, সোমবার (২৯ এপ্রিল) আড়াইহাজারে উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। জানা যায়, এতে উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় যেসব প্রার্থী অংশ নিয়েছেন তারাও উপস্থিত ছিলেন। সভা থেকে নির্বাচন কেন্দ্রীক বিভিন্ন দিক নির্দেশনা দেয়া হয়।

আরও পড়ুন >   আড়াইহাজারে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button