দুর্ঘটনাসারাদেশে

আড়াইহাজারে ট্রাক চাপায় যুবকের মর্মান্তিক মৃত্যু, সড়ক অবরোধ

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে নরসিংদী -মদনপুর আঞ্চলিক মহাসড়কে ট্রাক চাপায় আড়াইহাজার পৌরসভার ইলেকট্রিশিয়ান ফারুক (৩০) এর মর্মান্তিক ভাবে মৃত্য হয়েছে।

শনিবার সকাল ১০ টায় এ ঘটনা ঘটার পর থেকে প্রায় দুই ঘন্টা স্থানীয় লোকজন সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দিয়ে বিক্ষোভ করে। তারা ঘাতক ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। নিহত ফারুক উপজেলার নোয়াপাড়া গ্রামের তোতা মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় ফারুক তার বাড়ী থেকে রাস্তার পাশ এসে গাড়ীর জন্য অপেক্ষা করছিল।এ সময় চট্টগ্রাম থেকে নরসিংদীর দিকে যাওয়ার পথে একটি মালবাহী ট্রাক তাকে একটি গাছের সাথে চাপা দিলে গাড়ী ও গাছের মাঝখানে পড়ে ফারুকের করুণ মৃত্যু ঘটে। পরে পুলিশ ও স্থানীয় লোকজন গাছ কেটে তার লাশ উদ্ধার করেন।

ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ওই সড়কে বিক্ষোভ করে প্রায় দুই ঘন্টা যানবাহন চলাচল বন্ধ রাখে এবং ঘাতক ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয় এবং সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। ফারুকের করুণ মুৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসানউল্লাহ জানান, গাড়ীটি আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন >   ২০১৪ সালের মতো আগুন সন্ত্রাসে নেমেছে বিএনপি : আড়াইহাজারে স্বরাষ্ট্রমন্ত্রী
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button