অপরাধআড়াইহাজার উপজেলাসারাদেশে

আড়াইহাজারে রমরমাট চুলাই মদ ব্যবসা

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী এলাকায় নিজের বাড়ীতে চুলাই মদ তৈরি করে দেদারছে বিক্রি করার অভিযোগ পাওয়া গিয়েছে।

এলাকাবাসী জানায়, প্রতিদিনই মিনারা বেগম(৪১), হাসিনা বেগম (৪৮), জামাল হোসেন (৪৪), আব্দুল ছাত্তার(৪৬) মাদক ব্যবসায়ীরা নিজেদের বাড়িতেই চুলাই মদ তৈরি করে ব্যবসা করে আসছে। এতে এলাকার যুব সমাজ দিন দিন এই মদ কিনে সেবন করছে, যা ভবিষ্যৎ কে ধ্বংসের মুখে নিয়ে যাচ্ছে। বিভিন্ন অভিযোগে পুলিশ প্রশাসন তাদের কে জেল-হাজতে প্রেরণ করলেও পরবর্তীতে তারা জামিনে মুক্তি পেয়ে আবারো বিভিন্ন কৌশলে ব্যবসা শুরু করে থাকে।

এলাকাবাসীর অভিযোগে গণমাধ্যমকে আরো জানায়, রামচন্দ্রদী পাচাঁনী রিশি পাড়ার সন্তেুাস চন্দ্র দাস (৫০), বুদাই চন্দ্র দাস ওরফে বৃদ্ধা রিশি (৪৭), রত্নগরদী গ্রামের মৃত কুলিন্দ্র চন্দ্র দাসের ছেলে মাদক ব্যবসায়ী রমেশ চন্দ্র দাস (৪৬) সহ কয়েক জনের নামে বেশ কয়েকটি মামলা থাকলেও তারা জামিনে মুক্তি পেয়ে বা লুকিয়ে এসকল ব্যবসা করে আসছে।

সারা দেশে আন্দোলনের নামে বিএনপি-জামায়াত হরতাল অবরোধ করায় পুলিশ আইন-শৃঙ্গলা বাহিনী দেশের জনগণের জান-মালের রক্ষার্থে দিন-রাত কাজ করে যাচ্ছে। এই সুযোগে এসকল অসাধু মাদক ব্যবসায়ীরা চুলাই মদ সহ বিভিন্ন মাদক দ্রব্য ব্যবসা করে যাচ্ছে। আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান এর সাথে এই বিষয়ে আলাপ করলে তিনি জনান, পুলিশের চোখ-কান খোলা আছে, যদি আবারো চুলাই মদ বা কোনো মাদক ব্যবসার অভিযোগ পাওয়া যায় তাহলে অবশ্যই পুলিশ ব্যবস্থা নিবে।

আরও পড়ুন >   আড়াইহাজারের যুবক শিপে মালয়েশিয়া গিয়ে মৃত্যু
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker