অপরাধজেলা সংবাদসারাদেশে

আড়াইহাজারে ২০০টাকাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-১০, মেম্বার সহ আটক-৪

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়ণের দড়িবিশনন্দী এলাকায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ইউপি সদস্যসহ ৪ জনকে আটক করে পুলিশ। ৩০ই মে বৃহস্পতিবার ভোরে উপজেলার দড়িবিশনন্দী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে ২৯ই মে বুধবার সকাল ৯টার দিকে দড়িবিশনন্দী গ্রামের আলাউদ্দিন ও সোহেলের লোকদের মধ্যে সংঘর্ষে নারীসহ অন্তত ১০ জন আহত হয়। আহতদের মধ্যে সুজন মোল্লা নামের একজনের অবস্থা আশংকাজনক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দড়িবিশনন্দী গ্রামের সোহেল একই গ্রামের আলাউদ্দিনের নিকট দুইশত টাকা পায়। এই টাকা সোহেল রাস্তায় পেয়ে আলাউদ্দিনের নিকট চায়। এতে দুইজনের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে আলাউদ্দিনের লোকজন সোহেলের বাড়ীতে গিয়ে হামলা করে। এতে উভয় পক্ষের মধ্যে সংষর্ষের ঘটনা ঘটে। এতে নারীসহ ১০জন আহত হয়। আহতরা হলো, আলাউদ্দিন, আকলিমা, আবু দাইয়ান, সুমন মোল্লা, সোহেল মিয়া, তোফাজ্জল হোসেন ও রতনসহ অন্তত ১০ জন। এদের মধ্যে সুমন মোল্লাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত সুমন মোল্লার জ্ঞান ফিরেনি।

আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ জানান, এই ঘটনায় স্থানীয় বিশনন্দী ইউপি ৪নং ওয়ার্ড সদস্য মোকসেদুর রহমান মকসু, হযরত আলী, তাহুমিয়া ও সজিব নামের ৪ জনকে আটক করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন >   না.গঞ্জে তিন বছরের ভাগ্নিকে ধর্ষণের অভিযোগ
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button