অপরাধআড়াইহাজার উপজেলাসারাদেশে

আড়াইহাজারে রান্না নিয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে স্বামী ও দেবর

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় শ্বশুরবাড়িতে মুরগি রান্না নিয়ে ঝগড়ায় প্রাণ গেল গোলনাহার (২৫) নামে এক গৃহবধূর। তাকে শ্বশুরবাড়ির লোকজন পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন নিহতের পরিবার।

শুক্রবার (৩ মে) রাতে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গোলনাহার বেগম (২৫) ওই গ্রামের মৃত রহিম মিয়ার মেয়ে।

পুলিশ জানায়, শুক্রবার রাত ৯টার দিকে আড়াইহাজার উপজেলার রামচন্দ্রদী পূর্বপাড়ায় গৃহবধূর স্বামী মোঃ রিপন মিয়ার বাড়িতে মুরগি রান্নাকে কেন্দ্র করে দেবর আরিফের সঙ্গে ঝগড়া হয় গৃহবধূ গোলনাহারের। একপর্যায়ে তার স্বামী রিপন সেখানে গিয়ে গোলনাহারকে পেটাতে শুরু করে। এ সময় দেবর আরিফ তাকে পেটায়। ওই সময় গৃহবধূ চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে গৃহবধূর স্বজনদের খবর দেয়। তারা এসে গুরুতর আহত অবস্থায় গোলনাহারকে উদ্ধার করে আড়াইহাজার হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই আব্দুল হক জানান, প্রায় ৮ বছর আগে গোলনাহারের সঙ্গে একই গ্রামের রাজ্জাকের ছেলে রিপনের বিয়ে হয়। এরপর থেকে স্বামী ও দেবর মিলে বিভিন্নভাবে তাকে নির্যাতন করতো। যৌতুকের জন্য এর আগেও কয়েকবার মারধর করেছে। আমার বোনের দুটি সন্তান রয়েছে। তিনি তার বোন গুলনাহারকে পিটিয়ে হত্যার বিচার দাবি করেন।

আরও পড়ুন >   আড়াইহাজারে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা ও লুটপাট, আহত ৭
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button