অপরাধসারাদেশে

আড়াইহাজার থেকে অপহৃত কিশোরী পল্টনে উদ্ধার, আটক-১

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থেকে অপহৃত এক কিশোরী (১৩) কে রাজধানী ঢাকার পল্টন থানা এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব-১১।

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে এ অভিযান চালায় র‌্যাব। র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এ তথ্য জানান।

গ্রেফতারকৃত রানা মিয়া রূপগঞ্জ থানাধীন আউখাব এলাকার মোঃ জসিম উদ্দিনের ছেলে।

র‌্যাব জানায়, উদ্ধারকৃত ভিকটিম (১৩) ভূলতা স্কুল এন্ড কলেজ এর ৮ম শ্রেনীর ছাত্রী। ভিকটিম স্কুলে আসা যাওয়ার পথে গ্রেফতারকৃত আসামী ভিকটিমকে বিভিন্ন ভাবে উত্যক্ত করে আসছিল। এতে ভিকটিম রাজি না হওয়ায় আসামী ভিকটিমকে বিভিন্নভাবে ভয়-ভীতি প্রদর্শণ করতে থাকে। ঘটনার এক পর্যায়ে গত ২৮ ফেব্রুয়ারি বিকালে ভিকটিম আড়াইহাজারের চামুরকান্দি এলাকায় তার ফুফুর বাড়ির সামনের রাস্তায় অবস্থানকালে আসামী মোঃ রানা মিয়া (২২) তার সঙ্গীয় এজাহানামীয় আসামীদের সহযোগীতায় ভিকটিমকে জোরপূর্বক সিএনজিতে করে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

র‌্যাব আরও জানায়, এই ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। মামলার অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের কার্যক্রম চলমান রয়েছে। পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহনের জন্য গ্রেফতারকৃত আসামীকে এবং উদ্ধারকৃত ভিকটিমকে আড়াইহাজার থানার অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন >   আড়াইহাজারে মাদরাসা ছাত্রী অপহরণ মামলায় যুবক আটক
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button