অপরাধ

আড়াইহাজারে জুয়া খেলায় বাধা দেওয়ায় ৩ জনকে কুপিয়ে জখম

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ছোট ফাউসা গ্রামে জুয়া খেলা বাধা দেয়ায় স্বামী-স্ত্রীসহ ৩ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। শনিবার (২৫ জুন) রাতে উপজেলার  ওই ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়, বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এ ব্যাপারে আহত নাছিমা বেগম বাদী হয়ে রানাসহ ৫জনকে আসামী করে  আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, ছোট ফাউসা গ্রামের নুরল আমিন একই গ্রামে একটি পুকুর ভাড়া নিয়ে ৬বছর যাবৎ মৎস্য চাষ করছেন। ওই পুকুর পাড়ে এলাকার জুয়ারী রানাসহ ৫/৬জন এসে জুয়ার আড্ডা জমায়। তাদেরকে নিষেধ করলে তারা নুরুল আমিন ও তার পরিবারের লোকদের প্রাণ নাশের হুমকী দেয়। ঘটনার সময় জুয়ারীরা পুকুর পাড়ে জুয়ার আসর জমায়। তাদেরকে নুরুল আমিনের ছেলে মো. রাসেল (২৮) বাধা দিলে তারা প্রথমে রাসেলকে মারধর করে। তাকে বাঁচাতে তার বাবা ও মা এগিয়ে আসলে নুরুল আমিন (৫৫) ও তার স্ত্রী নাছিমা বেগমকে (৪৫) কুপিয়ে এবং পিটিয়ে জখম করে।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, এই ঘটনায় আহত নাছিমা বেগম বাদী হয়ে রানাসহ ৫জনকে আসামী করে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন >   আড়াইহাজারে মাকে পিটিয়ে হত্যা, ছেলে আটক
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker