দুর্ঘটনা

আড়াইহাজারে সিলিন্ডার লিকেজে আগুন, দগ্ধ-৪

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার দুপ্তারা ইউনিয়ণের কুমাড়পাড়া গ্রামে  একটি বাড়িতে সিলিন্ডার গ্যাস লিকেজ থেকে আগুনে দুই শিশুসহ একই পরিবারের ৪ জন দগ্ধ হয়েছে।

৬ ডিসেম্বর (সোমবার) ভোরের দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে তাৎক্ষণিক তাদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিটিউটে নেয় হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিটিউটের কর্মচারি (স্টাফ) মো. বাবুল মিয়া বলেন, সকাল ৮টায় দুই শিশুসহ দগ্ধ চারজনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে সোলায়মান নামের ব্যক্তির অবস্থা সংকটাপন্ন। তার স্ত্রী ও দুই শিশুর অবস্থা মোটামুটি ভালো। তাদের শরীর খুব বেশি পোঁড়েনি।

আগুনে দগ্ধরা হলেন- সোলাইমান (৪২), তার স্ত্রী রীমা আক্তার (৩১), তাদের দুই সন্তান মাহিদ (১৩) ও আরশ (৩)। দগ্ধ সোলায়মান ওড়না ব্যবসায়ী বলে জানায় এই কর্মকর্তা।

দগ্ধ সোলায়মানের চাচাতো ভাই ইউনুস জানান, তাদের একতলা বাড়িতে রান্নার কাজে সিলিন্ডারের এল পি গ্যাস ব্যবহার করা হয়। কীভাবে আগুন লেগেছে তা জানা যায়নি। ধারণা করা হচ্ছে, সিলিন্ডারের পাইপ অথবা অন্য কোন লিকেজ থেকে গ্যাস নির্গত হয়ে ঘরে জমে ছিল। পরে রান্নার জন্য চূলায় আগুন ধরাতে গেলে সেখান থেকেই অগ্নিকান্ড ঘটতে পারে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক তানহারুল ইসলাম বলেন, আগুনের ব্যাপারে কেউ আমাদের কোন সংবাদ দেয়নি। তবে পরে জানতে পেরে আমরা ঘটনাস্থলে ইউনিট পাঠালে আমাদের বলা হয় আগুন নিজেরাই নিভিয়ে ফেলেছে। তখন আমাদের গাড়িসহ ইউনিট ফেরত আসে। আগুনে দগ্ধ হওয়ার বিষয়টিও আমাদের কেউ জানায়নি। তবে আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

আরও পড়ুন >   জয়পুরহাটে ট্রেনের সঙ্গে বাসের সংঘর্ষে নিহত ১১ আহত অন্তত ৫জন
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker