জেলা সংবাদ

আড়াইহাজারে স্ত্রী পালিয়ে যাওয়ায় যুবকের আত্মহত্যা চেষ্টা

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় গায়ে কেরোসিন ঢেলে আনন্দ ভূঁইয়া (২৭) নামে এক যুবক আত্মহত্যার চেষ্টা করেন। খবর পেয়ে নিজের কক্ষ থেকে দৌড়ে এসে ওই যুবককে ঝাপটে ধরেন থানার ওসি। ওই যুবক জানায়, স্ত্রী পরকীয়ার সম্পর্কে জড়িয়ে প্রেমিকের সাথে পালিয়ে গেছে, তাই অভিমানে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। গত শনিবার (১৮ জুন) বিকেলে আড়াইহাজার থানার সামনে ঘটনাটি ঘটেছে।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, থানার সামনের রাস্তায় এক যুবক শরীরে কেরোসিন ঢেলে আগুন দেয়ার চেষ্টা করেছিল। আমি বিষয়টি দেখতে পেয়ে দৌড়ে গিয়ে তাকে ধরে ফেলি। যার কারণে সে আগুন দিতে পারেনি। পরে তাকে সাবান দিয়ে গোসল করাই এবং আমাদের হেফাজতে নেই। এই যুবকের বাড়ি উপজেলার পাঁচরুখী গ্রামে। স্ত্রীর সাথে অভিমান করে সে এই কান্ড ঘটিয়েছে। রাতে তার বাবা-মা ও শ্বশুরবাড়ির লোকজনকে ডেকে একটি সাধারণ ডায়েরি মূলে তাদের জিম্মায় দেওয়া হয়।

আনন্দ ভূঁইয়ার সাথে কথা হলে তিনি জানান, আড়াইহাজার উপজেলার বগাদী গ্রামের সোহেল মিয়ার মেয়ে হালিমাকে (২২) দুই বছর আগে বিয়ে করেন তিনি। তাদের সংসারে একটি সন্তানও রয়েছে। এর মধ্যেই স্ত্রী অপর এক যুবকের সঙ্গে পরকিয়ায় আসক্ত হয় এবং এ নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। শনিবার সকালে ওই বাইরে থেকে বাড়িতে এসে দেখতে পান তার স্ত্রী ও সন্তান ঘরে নেই। এ সময় স্ত্রীর মোবাইলে ফোনে করলে পরকিয়া প্রেমিক ফোন রিসিভ করে এবং এই নম্বরে আর কল দিতে নিষেধ করে। আর এই কষ্টে তার স্ত্রীর সাথে অভিমান করে বিকেলে আড়াইহাজার থানার সামনে অবস্থান নেয়। সেই সাথে নিজের শরীরে আগুন দেয়ার জন্য কেরোসিন ঢালে।

আরও পড়ুন >   কর্মস্থলে যোগদানের প্রথমদিন পার করলেন সংসদ হুইপ বাবু
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker