আড়াইহাজার উপজেলানির্বাচন

চলছে শান্তিপূর্ণভাবে আড়াইহাজার পৌরসভার ভোটগ্রহণ

নির্বাচনকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।পৌরসভার প্রতি ওয়ার্ডে একজন ম্যাজিস্ট্রেট, একজন ইন্সপেক্টরসহ ৩১জন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য থাকবে। সেই সঙ্গে থাকবে ভ্রাম্যমাণ আদালত, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, দুই প্লাটুন বিজিবি ও দুই প্লাটুন র‍্যাব।

আড়াইহাজার পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। সোমবার (১২ জুন) সকাল ৮টা থেকে ভোট শুরু হয়েছে। কেন্দ্রে সকাল থেকে ভোটারদের লাইন দেখা গেছে। ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এবার আড়াইহাজার পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী রয়েছেন চারজন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত সুন্দর আলী (নৌকা), স্বতন্ত্র হাবিবুর রহমান (জগ), পৌর আওয়ামী লীগের সভাপতি মোহর আলী মোল্লা (নারিকেল গাছ) ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন উর রশীদ (মোবাইল ফোন)।

সেই সঙ্গে আড়াইহাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী হলেন- মমিনুল ইসলাম ও হাজী লোকমান হোসেন। ২ নম্বর ওয়ার্ডে পলাশ চন্দ্র সূত্রধর, অহিজদ্দীন ভুয়া ও লিটন সাহা গুরুদাস। ৩ নম্বর ওয়ার্ডে আলম মিয়া, ওমর আলী, নজরুল ইসলাম, মোজাম্মেল হক ও রাশেদুজ্জামান। ৪ নম্বর ওয়ার্ডে মনির হোসেন, মনির হোসেন, উদয় চন্দ্র বিশ্বাস, মোতালিব মিয়া ও জামালউদ্দিন। ৫ নম্বর ওয়ার্ডে আল আমিন, ছোয়াদ আলী, মারুফ হোসেন মিলন, জাহাঙ্গীর হোসেন, জোবায়ের হোসেন ও সদর আলী ভূঁইয়া। ৬ নম্বর ওয়ার্ডে জানে আলম, জাহাঙ্গীর আলম, বশিরউল্লাহ ও সাইদুল ইসলাম সোহেল। ৭ নম্বর ওয়ার্ডে আহসান ভুয়া, হাতেম আলী। ৮ নম্বর ওয়ার্ডে আকবর হোসেন, আসাদ মিয়া, কামরুল হাছান, জহিরুল ইসলাম, জাকির হোসেন, জাহাঙ্গীর ও সুমন মিয়া। ৯ নম্বর ওয়ার্ডে আমিনুল ইসলাম, নুরুল ইসলাম, সাদেকুর রহমান ও হারুন অর রশীদ।

আরও পড়ুন >   আড়াইহাজারে স্ত্রীর সাথে অভিমানে গলায় ফাঁস দিয়ে স্বামীর আত্মহত্যা

সংরক্ষিত কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে পারুল আক্তার, রাশিদা আক্তার ও রোকেয়া বেগম। ২ নম্বর ওয়ার্ডে খাদিজা আক্তার শিল্পী, মমতা রানী দাস, রিনা বেগম। ৩ নম্বর ওয়ার্ডে ইয়াছমিন আক্তার, মনোয়ারা বেগম, রোকেয়া বেগম ও শামসুন নাহার।

পৌরসভার মোট ভোটার ২৬ হাজার ৫২৫ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১৩ হাজার ২৯৮ জন ও মহিলার ভোটার ১৩ হাজার ২২৭ জন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মঞ্জুরুল হাফিজ বলেছেন, নির্বাচনে কোনো ধরনের অনিয়ম-দুর্নীতি বরদাস্ত করা হবে না। সকাল থেকে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ শুরু হয়েছে। কেউ কোনো অনিয়ম করার চেষ্টা করলে ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker