অপরাধজেলা সংবাদসারাদেশে

না.গঞ্জে ‘ফ্রি ফায়ার’ গেমে গালাগালি করায় বন্ধুকে হত্যায় গ্রেফতার

স্টাফ রির্পোটার: ফ্রি ফায়ার গেমসে হেরে গালাগালির জেরে সাব্বিরকে (১৫) ডেকে নিয়ে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করেছে বন্ধু ফেরদৌস (১৭)। এ ঘটনায় ফেরদৌসকে নারায়ণগঞ্জের সোনারগাঁও মেঘনা ব্রীজ সংলগ্ন এলাক থেকে গ্রেফতার করেছে বাগেরহাট জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বুধবার (১ ফেব্রুয়ারি) পিবিআই বাগেরহাট জেলার পুলিশ সুপার (এসপি) মো. আবদুর রহমান গণমাধ্যমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার কিশোর ফেরদৌসকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, ফ্রি ফায়ার খেলায় হেরে ফেরদৌসকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে সাব্বির। এতে ক্ষুব্ধ হয়ে উপযুক্ত শিক্ষা দেওয়ার জন্য অপেক্ষায় থাকে ফেরদৌস। গত ৯ জানুয়ারি দুপুরে সাব্বিরকে ডেকে নিয়ে যায় সে। সেখানে একটি গ্যারেজে বসে সাব্বির গেমস খেলারত অবস্থায় ফেরদৌস পেছন থেকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করে।

এরপর সাব্বিরের ভ্যানটি ভাঙ্গারি দোকানে বিক্রি করে দেয় এবং ১০ জানুয়ারি রাতে একটি গোডাউনের নিচে মরদেহ ফেলে দিয়ে পরদিন সকালে নারায়ণগঞ্জে পালিয়ে যায় ফেরদৌস।

এসপি আবদুর রহমান আরও বলেন, মামলাটি পিবিআইয়ের তফসিলভুক্ত হওয়ায় আমরা স্ব-উদ্যোগে গ্রহণ করি। তদন্তের ধারাবাহিকতায় সোমবার (৩০ জানুয়ারি) হত্যাকাণ্ডে জড়িত কিশোর ফেরদৌসকে গ্রেফতার করা হয়। ফেরদৌস আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

আরও পড়ুন >   ১৬ মে পর্যন্ত বাড়ছে সাধারণ ছুটি
আরও দেখুন

সম্পৃক্ত

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker