জেলা সংবাদ

রাত ২টায় একটি মেয়ে নির্ভয়ে রাস্তায় হাটবে, এমন নারায়ণগঞ্জ চাই: শামীম ওসমান

নিজস্ব প্র্রতিনিধি: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, শেখ হাসিনা ও শেখ রেহানাকে নিয়ে গভির ষড়যন্ত্র চলছে। যার জন্য বিদেশ থেকে হাজার হাজার কোটি টাকা আসছে। আমাদের সচেতন থাকতে হবে যে কোন পরিস্থিতির জন্য। শেখ হাসিনার এক ডাকে যাতে নারায়ণগঞ্জ থেকে কমপক্ষে ১ লক্ষ লোক ঢাকায় যেতে পারে। কে মেয়র করলো কে করলো না, কে চেয়ারম্যান করলো কে করলো না সব পরে। আগে দল গুছাতে হবে।

সোমবার (৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব ভবনের ৩য় তলায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যেগে জরুরী কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নেতা সেই যে কর্মীকে ভালো বাসে। যে নেতা মনে করে আমি দলের কর্মী সেই বড় নেতা হয় আর যদি কেউ মনে করে অনেক বড় নেতা হয়ে গেছি সে কিন্তু নেতা তো দুরের কথা নেতার জাতও না। এনসিসির ২৭টা ওয়ার্ডে একেক দিন তিনটা ওয়ার্ডে কর্মীসভা হবে। একটা সিদ্ধিরগঞ্জ, একটা নদীর ওইপাড় আর একটা এইপাড়।

শামীম ওসমান বলেন, রাত ২টায় একটি মেয়ে নির্ভয়ে রাস্তা দিয়ে হাটবে আমরা এমন নারায়ণগঞ্জ চাই, যেখানে কোন দোকানদারকে চান্দা দিতে হবে না, কোন সন্ত্রাস থাকবে না এমন একটি নারায়ণগঞ্জ চাই। আমরা ওই নারায়ণগঞ্জ চাইনা যেখানে নেতাগিরি করবো আর মানুষের সম্পত্বি দখল করবো সেটা হিন্দুর হোক বা মুসলানের। আওয়ামীলীগ আছে কিনা জানি না কিন্তু এই দেশকে বাঁচিয়ে রাখতে শেখ হাসিনাকে খুব দরকার। শেখ হাসিনা শেখ রেহেনা ও বাংলাদেশের মধ্যে কোন পার্থক্য নাই। এই ২৭টা মিটিং হওয়ার পরে আমার রাস্তায় রাস্তায় সাধারণ মানুষের সাথে কথা বলবো। সবাইকে বলবো আমরা তোমাদের সাথে আছি। আমার গার্মেন্টেস এর মালিকের পাশে থাকার দরকার নাই আমার শ্রমিকের পাশে থাকার দরকার আছে। কারন তারাই বুকের রক্ত দিতে আসবে যদি দেশে কিছু ঘটে।

আরও পড়ুন >   আড়াইহাজারে ওয়াসার গাড়ি চাপায় বৃদ্ধ নিহত, গাড়ী পুড়িয়ে দিয়েছে এলাকাবাসী
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button